পরাজয়
- রামপ্রসাদ দলাই ১৮-০৫-২০২৪

শিক্ষা আমায় শিখিয়েছে শুধু,
মানুষই করেছে পরিবর্তন,
শান্তির খোঁজে ঘুরে বেড়াই,
প'রে দুঃখের আবরণ ...!
শিক্ষা-সততা ওজনে মাপা
বিক্রি খোলা বাজারে...
মাথা তুলেছে সাধু- সন্ন্যাসী
গেরুয়া বসন আর দাঁড়ির ফ্যাশান
খ্যাতি -গুন্ ছড়ায় ইন্টারন্যাশনাল
মানুষ রুপী ভগবান, অবতারে শ্রীরামকৃষ্ণ
এখনো পূজ্য মোদের টেরেসা,শ্রী চৈতন্য..!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।